বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলা‘প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে’ বৃত্তির টাকা দিল ভাই-বোন

‘প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে’ বৃত্তির টাকা দিল ভাই-বোন

আব্দুল লতিফ তালুকদার: ইশরাক তরফদার রিজন ও তার ছোট বোন মিথিলা তরফদার রিহা বৃত্তির টাকা খরচ না করে তা জমিয়ে চলমান করোনা ভাইরাস মোকাবেলায় সেই বৃত্তির টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়ে মানবতার এক অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করলো শিক্ষার্থী ভাই-বোন।

বৃহস্পতিবার (২১ মে) সকাল সাড়ে ১১ টায় টাঙ্গাইল সার্কিট হাউজে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের কাছে তাদের জমানো ১৩ হাজার ৪০০ টাকা তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-মামুন।

দুই মেধাবী শিক্ষার্থী রিজন ও মিথিলা টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিনুল ইসলাম তরফদারের দুই সন্তান । রিজন ও মিথিলার মা আরিফা খাতুন পশ্চিম ভূঞাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষিকা।

রিজন টাঙ্গাইলের কাগমারী সরকারি এম এম আলী কলেজের ইংরেজি অনার্স বিভাগের ছাত্র ও তার ছোট বোন মিথিলা ভূঞাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে মিথিলার ৫ম ও ৮ম শ্রেণির বৃত্তির ৮ হাজার ৪০০'শ টাকা ও রিজনের বি.এন সি.সি’র ৫ হাজার টাকাসহ মোট ১৩ হাজার ৪০০শ টাকা প্রদান করে।

রিজন ও তার বোন মিথিলা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অসহায় মানুষের পাশে সামান্য সহযোগীতার হাত বাড়াতে পেরে পেরে আমরা গর্ববোধ করছি ।

এ বিষয়ে রিজন ও মিথিলার বাবা সাহিনুল ইসলাম তরফদার বাদল বলেন, ছেলে-মেয়ের বৃত্তির টাকা খরচ না করে তা মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ায় আমি বাবা হিসেবে নিজেকে গর্বিত মনে করছি। বিত্তবান প্রত্যেককে এই দুর্যোগ মোকাবেলায় এগিয়ে আসা উচিত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments