বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে সাপঘুড়ি উড়ানো হল না স্কুলছাত্র সবুজের

সিংগাইরে সাপঘুড়ি উড়ানো হল না স্কুলছাত্র সবুজের

মিজানুর রহমান বাদল: ঘুড়ি তৈরি করে লাইট লাগানো সম্পন্ন করা হলেও ব্যাটারীর চার্জ শেষ হয়। পরে লাইটের ব্যাটারী চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে ঘটনাস্থলে মারা যায় স্কুলছাত্র সবুজ(১২)। ঘুড়ি উড়ানো হলো না আর সবুজের।
ঘটনাটি ঘটেছে উপজেলার জামসা ইউনিয়নের বাস্তা গ্রামে। ওই গ্রামের মৃত আজিজের স্কুল পড়ুয়া ছেলে মো.সবুজ হোসেন (১২)। সে স্থানীয় গোলাইডাংগা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।
স্থানীয়রা ও নিহতের খালা জানায়, গত সোমবার(২৫ মে) ঈদের দিন সকাল থেকে বিকেল পর্যন্ত ঘুড়ি উড়ানো শেষ করে বাড়িতে আসে। এরপর সন্ধ্যায় নতুন আরেকটি সাপ ঘুড়িতে লাইট ফিটিং করে উড়ানো উদ্দেশে বের হবে। এ সময় বাধ সাজে ওই লাইটের ব্যাটারীর চার্জ শেষ হয়ে যায়। এ সময় সবুজ লাইটের ব্যাটারীটি তৎক্ষণাৎ বিদ্যুতের লাইনে চার্জ দিতে যায়। এ সময় বিদ্যুতের ফ্লাকে তার অজান্তে আঙ্গুল ঢুকে যায়। এতে ঘটনাস্থলে সবুজের মৃত্যু ঘটে। পরে স্থানীরা ও পরিবারের সদস্যরা তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। আজ (২৬মে) সকালে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।এ ঘটনায় সবুজের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে জামসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিঠুর মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments