বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামেহেরপুরে গলায় ছুরি ধরে বাউল নারীকে গণধর্ষণ

মেহেরপুরে গলায় ছুরি ধরে বাউল নারীকে গণধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: মেহেরপুর শহরের শেখ পাড়ায় স্বামী পরিত্যক্তা বাউল ফকির এক নারীকে (৪০) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে বুধবার রাতে ৩ জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় মামলা করেছেন।

মামলার পরই মেহেরপুর শহরের ৪নং ওয়ার্ডের শেখপাড়ার মৃত আমিন উদ্দিনের ছেলে রাব্বী (২৫), আ. সামাদের ছেলে শাকিল (২২) ও আনারুলের ছেলে ইমরানকে (২৩) গ্রেফতার করেছে থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা গেছে, গত শনিবার (৩০ মে) রাতে আহসান নামে এক ভক্তের সঙ্গে বাগানের ভেতর দিয়ে বাড়ি ফিরছিলেন ওই নারী। এ সময় ওই ৩ যুবক গলায় ছুরি ধরে জিম্মি করে বাগানের ভেতর একটি ঘরে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে তাকে। এ সময় তারা মাদক সেবন করে তাকে ধর্ষণ করে এবং তাকেও খাওয়ানোর চেষ্টা চালায়। ভোরে তারা চলে যাওয়ার সময় তার মোবাইল ফোন, ব্যাগ ও ব্যাগে থাকা সবকিছু নিয়ে যায়।

এ বিষয়ে সদর থানার এসআই অর্জুন কুমার সরকার জানান, বাদীর মামলার ভিত্তিতে আসামিদের আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments