শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিকরোনা উপসর্গ নিয়ে এমপি ফজলে করিম চৌধুরীর বড় ভাইয়ের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে এমপি ফজলে করিম চৌধুরীর বড় ভাইয়ের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং চট্টগ্রামের রাউজানের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর বড় ভাই এ বি এম ফজলে রাব্বি চৌধুরী মানিক (৭২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআরের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকাল রাতে তার শ্বাসকষ্ট দেখা দিলে সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার (৩ জুন) রাত থেকে এ বি এম ফজলে রাব্বি চৌধুরীর শ্বাসকষ্ট দেখা দেয়। সকালে তাকে সিএসসিআরে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে এয়ার অ্যাম্বুলেন্সও ডাকা হয়েছিল। কিন্তু দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। তিনি আগে থেকেই হৃদরোগ, ডায়াবেটিস ও উচ্চরক্তচাপে ভুগছিলেন।

এ বি এম ফজলে রাব্বি চৌধুরী বিশিষ্ট রাজনীতিক পার্লামেন্টেরিয়ান ফজলে কবির চৌধুরী ও সাজেদা কবির চৌধুরীর মেজো সন্তান। তিনি নানা মানবিক সমাজ সেবার সঙ্গে যুক্ত ছিলেন। করোনাভাইরাসে লকডাউন চলাকালে তিনি এলাকার দুস্থ, অসহায় মানুষকে ত্রাণ সহায়তা দেন। এ বি এম ফজলে রাব্বি চৌধুরীর (মানিক ভাই) মৃত্যুতে রাউজানে শোকের ছায়া নেমে আসে। শুক্রবার (৫ জুন) বাদ জুমা রাউজানের গহিরা গ্রামে পারিবারিক মসজিদে জানাজা ও কবরস্থানে তাকে দাফন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments