বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাভোলায় পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

ভোলায় পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

এএসটি সাকিল: ভোলায় পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে ডাকাত সর্দার (জলদস্যু) শফিকুল ইসলাম ওরফে ওয়াটার লড শফি নিহত হয়েছে। ৮ সোমবার রাতে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফেরিঘাট সংলগ্ন বালির মাঠে এই ঘটনা ঘটে।

ডাকাত সর্দার শফি একই উপজেলার পুর্ব ইলিশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আব্দুল মুনাফের ছেলে।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার নিশ্চিত করে বলেন, ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশার হাওলাদার মার্কেট সংলগ্ন স্থানে দুই গ্রুপ জলদস্যুর মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে, ডাকাতরা পাশ্ববর্তী ভেদুরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সংলগ্ন বালির মাঠে গেলে সেখানে থেকেই জলদস্যুরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়লে পুলিশ ও পাল্টা গুলি চালায় এতে ঘটনাস্থলেই জলদস্যু শফিকুল নিহত হন এবং এই ঘটনায় আমাদের কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

উল্লেখ্য, এই শফি বাহিনীর তান্ডবে মেঘনার জেলেরা দিশেহারা হয়ে উঠে। গত কয়েকমাস আগে শফি মুক্তিপনের টাকার জন্য এক জেলেকে গুলি করে হত্যা করে এবং ১৬৪ ধারায় আদালতে জবানবন্ধিতেজেলে হত্যার ঘটনা শিকার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments