বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা মামলায়‌ প্রধান আসামী গ্রেপ্তার

রায়পুরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা মামলায়‌ প্রধান আসামী গ্রেপ্তার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে নুরজাহান বেগম (৬০) নামের বৃদ্ধ নারীকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামী এমরান হো‌সেন‌কে গ্রেপ্তার ক‌রে‌ছেন থানা পু‌লিশ।

আজ মঙ্গলবার (৯ জুন) উপজেলার বামনী ইউপির বাংলা বাজার এলাকা থে‌কে এমরান হো‌সেনকে গ্রেপ্তার করা হয় ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই নুরুল ইসলাম জানান, গোপন সংবাদ পেয়ে বৃদ্ধ নুরজাহান হত্যা মামলার প্রধান আসামী এমরান হো‌সেন‌কে গ্রেপ্তার করা হয়। অন্য ৬ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত-২৫ মে ( ঈদ উল ফেতরের দিন) আম পাড়া নিয়ে বৃদ্ধ নুরজাহানের (৬০) নাতিন পুনমের (১২) সাথে একই বাড়ীর এমরানের ছেলের মারামারির ঘটনা ঘটে। এসময় শিশুদের ঝগড়া মিমাংসা করতে গেলে নুরজাহানসহ ৪ জনকে পিটিয়ে আহত করে এমরান ও তার পিতা আবুল কালামসহ পরিবারের লোকজন। এক পর্যায়ে নুরজাহানকে বাঁচাতে তার মেয়ে মিলি বেগম,মায়া বেগম এবং মায়ার ছেলে পুনম এগিয়ে আসলে তাদের উপরও হামলা করা হয়। এতে পুনমের একটি পা’ ভেঙ্গে দেওয়া হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯দিন চিকিৎসার পর অসুস্থ্য নুরজাহানকে বাড়িতে নিয়ে গেলে অবস্থার অবনতি তাকে পূনরায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে ৩ জুন দুপুরে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এঘটনায় নিহত নুরজাহান বেগ‌মের ছোট মে‌য়ে মায়া বেগম বাদী হয়ে এমরান ও তার পিতা আবুল কালামসহ ৭ জন‌ের নামে ও অজ্ঞাত আরো ১২ জনকে আসামী ক‌রে থানায় হত্যা মামলা ক‌রেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও‌সি তোতা মিয়া বলেন, বৃদ্ধ নারীকে পিটিয়ে হত্যা মামলায় প্রধান আসামী এমরান‌কে কারাগারে পাঠানো হ‌য়ে‌ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments