শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাউপসর্গ নিয়ে হাসপাতালে ঘুরতে ঘুরতে প্রাণ হারালেন যুবক

উপসর্গ নিয়ে হাসপাতালে ঘুরতে ঘুরতে প্রাণ হারালেন যুবক

বাংলাদেশ প্রতিবেদক: করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ঘুরে ঘুরে বিনা চিকিৎসায় মারা গেলেন সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শুকুর আলী (২৯) নামে এক যুবক। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় উল্লাপাড়ার দুর্গানগর ইউনিয়নের বজ্রাপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

কোহিনুর কেমিক্যাল কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে গাজিপুর জেলার কাপাশিয়ায় কাজ করতেন তিনি। বাবা আব্দুল খালেক একজন দরিদ্র কৃষক।

নিহতের ভাই শাহাদত আলী বলেন, দু’দিন আগে গাজীপুর থেকে বাড়ি আসার পর তার তীব্র শ্বাসকষ্ট দেখা দেয় তার ভাইয়ের। বৃহস্পতিবার সকালে তাকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। এ সময় ভেন্টিলেশন নেই, এমন কথা বলে তাকে সদর উপজেলার বাগবাটি কোভিড হাসপাতালে যেতে পরামর্শ দেওয়া হয়। সেখানে গেলেও ভর্তি না করে কোভিড পরীক্ষার সনদ চাওয়া হয়।

তিনি বলেন, এরপর আমরা দু’জনে সরাসরি শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজে যাই। সেখানে গিয়ে করোনার পরীক্ষা করতে পারিনি। অবশেষে রাতে বিনা চিকিৎসায় মারা গেল আমার ছোট ভাই।’

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বলেন, তার যে করোনার উপসর্গ ছিল, সকালে তিনি হাসপাতালে আসলেও প্রকাশ করেননি।

সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, মারা যাবার পর জানা গেছে যে তার শরীরে করোনার উপসর্গ ছিল। তিনি যে করোনা উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে হাসপাতালে ঘুরে ফিরেছেন, বিষয়টি আমরা মোটেই অবগত নই।

উল্লাপাড়ার ইউএনও মো: আরিফুজ্জামান জানান, আপাতত বাড়িটি লকডাউনসহ সারাদিন যেখানে যেখানে তিনি ঘুরেছেন, সেসব স্থান ও ব্যক্তিদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments