বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে নারীকে কুপ্রস্তাব দেয়ায় গণধোলাই খেল ইউপি মেম্বার

টাঙ্গাইলে নারীকে কুপ্রস্তাব দেয়ায় গণধোলাই খেল ইউপি মেম্বার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের বাসাইলে এক নারীকে কুপ্রস্তাব দেয়ায় পর রাতে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয় এক ইউপি মেম্বার। মঙ্গলবার (১৬ জুন) রাতে উপজেলার ফুলকী ইউনিয়নের তীরঞ্চ গ্রামে এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের শিকার অভিযুক্ত সাইফুল ইসলাম উপজেলার ফুলকী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের (তীরঞ্চ) মেম্বার। স্থানীয়রা জানান, উপজেলার তীরঞ্চ গ্রামের পশ্চিমপাড়া এলাকার এক চা বিক্রেতার স্ত্রীকে সম্প্রতি স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম মোবাইল ফোনে কুপ্রস্তাব দেয়। ওই নারী তার প্রস্তাবে রাজি হচ্ছিলেন না। পরে ওই নারী বিষয়টি তার স্বামী ও পরিবারের অন্য সদস্য এবং স্থানীয় এক মহিলা ইউপি সদস্যকে অবগত করেন। এরপর মঙ্গলবার (১৬ জুন) রাতে পুনরায় সাইফুল একাধিকবার মোবাইল ফোনে কল দেন। তবে কোনও সাড়া না পেয়ে রাত সাড়ে ১১টার দিকে মেম্বার সাইফুল ওই নারীর বাড়িতে গিয়ে ঘরের দরজা খুলতে বলেন। এ সময় ওই নারীর স্বামী ও পরিবারের লোকজন সাইফুলকে হাতেনাতে ধরে আটক করে স্থানীয়দের খবর দিলে পরে স্থানীয়রা এসে সাইফুল মেম্বারকে বেধড়ক গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। বাসাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত

অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগী ওই নারী বলেন, ‘একটি মামলায় আমার পরিবারের সদস্যরা আসামি হওয়ার সুবাদে সাইফুল মেম্বার গত ৩-৪ দিন ধরে আমাকে মোবাইল ফোনে কল দিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। রাতে কল দিয়ে পুলিশ আসবে বলে আমার পরিবারের পুরুষ সদস্যদের বাড়িতে অবস্থান করতে নিষেধ করতেন। বিষয়টি আমি আমার স্বামীসহ পরিবার ও স্থানীয় মহিলা ইউপি মেম্বারকে জানাই। মঙ্গলবার (১৬ জুন) রাতে সাইফুল আমাকে ৩০ বারের বেশি কল দেয়। কোনও সাড়া না পেয়ে রাতে আমার বাড়িতে এসে দরজা খুলতে বলে। এ সময় আমার স্বামী ও পরিবারের সদস্যরা তাকে হাতেনাতে ধরে ফেলে এলাকাবাসীকে খবর দেয়। এলাকাবাসী এসে সাইফুলকে গণধোলাই দেয়।’ মোবাইল ফোনে অভিযুক্ত ইউপি সদস্য সাইফুল ইসলাম মারধরের শিকার হয়েছেন বলে জানালেও এর কারণ জানাতে চাননি। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জানান, ‘বিষয়টি নিয়ে আলোচনা চলছে। পরে বিস্তারিত জানাতে পারবো।’ বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, ‘খবর পেয় তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ওই ইউপি মেম্বারকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।’ লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments