ইতালিতে ধর্ষণের দায়ে দুই বাংলাদেশি গ্রেপ্তার

বাংলাদেশ ডেস্ক: ইতালির সিসিলিতে আমেরিকান এক নারী পর্যটককে ধর্ষণের দায়ে দুই বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুই বাংলাদেশি হলেন, সাগর দেব (২১) ও ফেরদৌস খান (১৯)।

সিসিলির রাজধানী পালারমোতে দুই বাংলাদেশির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন আমেরিকান এক পর্যটক নারী। তদন্তের পর তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর দেখা গেছে, ধর্ষণের ভিডিও তারা নিজেদের ফোনে ধারণ করে রেখেছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের অপরাধ স্বীকার করেছেন।

দেশটির পুলিশ জানায়, ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। আশেপাশের বিভিন্ন বাসা ও দোকানের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে অপরাধীরা শনাক্ত হয়। এর পর শুরু হয় অনুসন্ধান।

গত ৪ জুন ভোরে এই ঘটনা ঘটে। আমেরিকান নারী পর্যটক দর্শনীয় স্থান পরিদর্শন করে ফেরার পথে ধর্ষণ করা হয়। পরে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তদন্তের পর তাদের গ্রেপ্তার করা হয়।

Previous articleকরোনায় সৌদি আরবে ৩৭৫ বাংলাদেশির মৃত্যু
Next articleটাঙ্গাইলে নারীকে কুপ্রস্তাব দেয়ায় গণধোলাই খেল ইউপি মেম্বার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।