শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলারাজারহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে...

রাজারহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে জখম, গ্রেফতার ২

এ.এস.লিমন: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউপির সুখদেব গ্রামে তু্চ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য মোঃশাহাজাহান আলী নয়া (৪১) ও তার স্ত্রী মোছাঃ রোকেয়া বেগমকে রাম-দা দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মোঃ শাহাজাহান আলী নয়া(৪১) বাদী হয়ে আব্দুল মান্নান বসুনিয়াকে প্রধান আসামী করে ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নাময়ী ৩/৪জনকে আসামী করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন।যার মামলা নং-৪, তারিখ ১৪ জুন ২০২০।

রাজারহাট থানার অভিযোগ সূত্রে ও সরজমিনে গিয়ে জানা যায়, রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউপির সুখদেব গ্রামের সাবেক ইউপি সদস্য শাহাজাহান আলী নয়া (৪১) একই গ্রামের আব্দুল মান্নান বসুনিয়ার নিকট ১৩ জুন সন্ধ্যায় পাওনা টাকা চাইতে গেলে উভয়ের মাঝে কথার কাটা-কাটিসহ বাকবিতণ্ডাে জড়িয়ে পরে। পরে রাত ৮টায় আব্দুল মান্নান ও তার পুত্র হাসান আলীসহ অজ্ঞাত নাময়ী ৭-৮ জন যুবক বিদ্যানন্দ মহাবিদ্যালয়ের পাশে রাস্তায় লাঠি ও দেশীয় অস্ত্র -সশ্রত্র দিয়ে মোঃ শাহাজাহান আলী নয়াকে রাম-দা দিয়ে কোপায় এবং লাঠি দিয়ে মারপিট করে । তার আত্নচিৎকারে তার স্ত্রী মোছাঃ রোকেয়া বেগম (৩৮) ও ২ ছেলে বাবা মোঃ শাহাজাহান আলী নয়াকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকে লাঠি ও দেশীয় অস্ত্র -সশ্রত্র দিয়ে বেধম মারপিট করে ওই সময় হাসান আলী রাম-দা দিয়ে এলোপাতাড়ি কোপাইতে থাকে এবং মোছাঃ রোকেয়া বেগম(৩৮) কে কুপিয়ে গুরুত্বর জখম করে। পরে এলাকাবাসী রোকেয়া বেগম(৩৮)সহ তাদের সকলকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক তিনি সাবেক ইউপি সদস্যের স্ত্রী মোছাঃ রোকেয়া বেগম (৩৮) এর অবস্থা আশংকা জনক দেখে দ্রুত কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করান।

বর্তমান কুড়িগ্রাম সদর হাসপাতালের বেডে ছুঁয়ে মোছাঃ রোকেয়া বেগম(৩৮) কেঁদে বলেন,গরীব মানুষের টাকা নাই তাই আমাদের আইনের কাছে বিচার নাই। যার টাকা আছে তার আইন আছে। আমাদের তাদের মত টাকা নাই তাই আইন নাই, তাই হাসপাতালের বেডে কেঁদে কেঁদে আল্লাহকে বিচার দেয়া ছাড়া কিছুই করার নেই ভাই। ভাই যারা বসুনিয়া বংশ তাদের কাজ গরীবের উপর অত্যাচার করা। আর বসুনিয়া বংশ অপরাধ করলে আইনের চোখ অন্ধ হয়। রাজারহাট উপজেলায় যত বসুনিয়া বংশ আছে তাদের অনেক অপরাধের বিচার আইনের মাধ্যমে অনেক অসহায় মানুষ বিচার চেয়েছে। বাংলাদেশের কোন কোর্ডে বসুনিয়া বংশের সঠিক বিচার হয়েছে । আপনি জানেন কি? কারণ তাদের টাকা আছে । আবার সমাজের সম্মানিত ব্যাক্তি তারা। আর গরীবের সম্মান মানে হাঁসের গায়ে পানি ছিটানোর মত। মানে গরীবের উপর যদি কেউ গালি,ডাং মাইর দেয় এবং রামদায়ের কোঁপ,চর-ঠাপফর দেয় ও গরীবের ইজ্জত চলে গেলে ইজ্জতের দাম অল্প টাকা তা হাতে দিয়ে ঢেকে রাখতে বলে। এছাড়া প্রতারণার, জমিদখল, এগুলো গরীবের উপর হলে আইনের ধারা নাই। আর গরীব যদি বিত্তবানদের বেয়াদব বলে পরেদিন দেখবেন ওই গরীব ব্যাক্তির বিরুদ্দে মামলা হয়েছে। এটাই স্বাধীন বাংলাদেশ।

পরিশেষে মোছাঃ রোকেয়া বেগম (৩৮) বলেন,আমার জানা মতে এই সর্ব প্রথম দেখলাম রাজারহাট থানায় মামলা রুজু করার সঙ্গে সঙ্গে আসামীদের গ্রেপ্তারের পুলিশের অভিযান। রাজারহাট ওসি স্যারকে ধন্যবাদ মামলায় আসামীদের অপরাধ অনুযায়ী সঠিক ধারা গুলো দেয়ার জন্য। এ রকম সৎ ওসি স্যারের জন্য হাজার হাজার দোয়া ও স্যারের পারিবারিক কুশল, দীর্ঘআয়ু,বেহেস্ত, সুখ, শান্তি, নিরাপদ কামনা রইল।

এ ঘটনায় রাজারহাট থানা পুলিশ ২ জন যুবককে গ্রেপ্তার করেছে। ১৪ ইং জুন রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকারের নেতৃত্বে রাজারহাট থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত ২ যুবককে গ্রেপ্তার করে রাজারহাট থানা নিয়ে আসেন। ১৪ ই জুন ওই ২ যুবককে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- বিদ্যানন্দ ইউপির সুখদেব এলাকার হাছেন আলীর পুত্র স্বপন রহমান (২৫) এবং আব্দুল মমিন এর পুত্র জানু মিয়া (২৬)।

এ বিষয় রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকারের সঙ্গে কথা হলে তিনি বলেন, খবর পাওয়া মাত্র আমি নিজেই থানার একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে গিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত ২যুবককে গ্রেপ্তার করি। এ বিষয়ে রাজারহাট থানায় মামলা রুজু করা হয়েছে যার মামলা নং-০৪ তাংঃ ১৪ই জুন ২০২০ইং এবং ১৪ জুন আসামী দ্বয়কে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরকে দ্রুত গ্রেপ্তারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments