বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাফতুল্লায় মাথা থেঁতলানো ২ নৈশপ্রহরীর লাশ উদ্ধার

ফতুল্লায় মাথা থেঁতলানো ২ নৈশপ্রহরীর লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: ফতুল্লার শাসনগাঁও বিসিক শিল্পনগরী থেকে মাথা থেঁতলানো দুই নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে বিসিকের ২নং সড়কের ৫নং গলির লতিফ নিটিংয়ের সামনে থেকে ওই দুজনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- লতিফ ডাইংয়ের সিকিউরিটি গার্ড আশরাফুল (৭০) ও লাল চাঁন (৩৮)।

নিহত আশরাফুলের ছেলে আমিনুলের দাবি, তার বাবার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। তবে তার ধারণা- কেউ হয়তো পরিকল্পিতভাবে তার বাবাকে হত্যা করে মরদেহ সড়কের পাশে রেখে গাড়ি দিয়ে চাপা দিয়েছে।

কারণ তিনি একটি প্রতিষ্ঠানের নৈশপ্রহরী হয়ে সড়কের পাশে ঘুমাতে পারে না। আশরাফুলের ছেলে এর সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

নিহত লাল চাঁনের বড়ভাই লাল মোহনের দাবি, তার ভাই নৈশপ্রহরী। তিনি প্রতিষ্ঠানের ভেতরে থাকার কথা, বাইরে নয়। ঘটনাটি রহস্যজনক। তিনি এর সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন।

ফতুল্লা মডেল থানার ওসি (করোনা ভাইরাসে আক্রান্ত) আসলাম হোসেন মোবাইল ফোনে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করেছে। এতে প্রাথমিকভাবে আমাদের ধারণা, তারা গাড়িচাপায় নিহত হয়েছেন।

তবে ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। পুলিশও বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments