শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ করোনায় আক্রান্ত

বাউফলে নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ করোনায় আক্রান্ত

অতুল পাল: পটুয়াখালীর বাউফলের কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. সোহাগ ফকির (৩৯) করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার রাতে সোহাগ ফকির নিজেই এই প্রতিবেদককে সত্যতা নিশ্চিত করেছেন। আজ মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রও এ তথ্য নিশ্চিত করেছেন।

এএসআই সোহাগ ফকির জানান, গত ১৮ জুন থেকে তার শরীর ম্যাজ ম্যাজ করছিল। এর প্রেক্ষিতে ২০ জুন নিজেই বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নমূণা দিয়ে আসেন। সোমবার (২২ জুন) রাতে প্রাপ্ত রিপোর্টে করোনা পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. আক্তারুজ্জামান জানান, ওই পুলিশ কর্মকর্তাকে কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ির একটি কক্ষে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ফাঁড়ির অন্যান্য পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, নৌ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments