বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে চিকিৎসার টাকার অভাবে এক বৃদ্ধার আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে চিকিৎসার টাকার অভাবে এক বৃদ্ধার আত্মহত্যা

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া চোঙ্গাখাতা ১নং ওয়াডের মৃত চেচারু বর্মন এর স্ত্রী বাসন্তী (৫৫) নামে এক বৃদ্ধা নারী অসুস্থতার যন্ত্রণা সহ্য করতে না পেরে এবং চিকিৎসার টাকার অভাবে ২৩ জুন মঙ্গলবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এলাকাবাসী তথ্য মতে জানা যায় বাসন্তী রানী দীর্ঘ দিন ধরে ডায়াবেটিকস সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলো গত কয়েক দিন ধরে বমি, ডায়রিয়া ও জ্বর সমস্যায় ভুগতে ছিলো। তার ছেলে হেমন্ত রায় ঝালমুড়ি ও ফুচকার দোকান করে তাদের পরিবারের খরচ চালাতো। কিন্তু করোনা ভাইরাস এর কারনে প্রায় দীর্ঘ ৩ মাস যাবত দোকান পাট বন্ধ রাখায় তার আয় বন্ধ এবং সংসারে অভাব চলছিল। হেমন্ত রায়ের পরিবারের মোট সদস্য সংখ্যা ৪ জন। হেমন্ত রায় জানান, তার পক্ষে এই টানা পোড়নের সংসারে তার মায়ের উন্নত চিকিৎসা করা সম্ভব হয়নি। তার পরেও সে স্থানীয় ডাক্তার দ্বারা তার মায়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছিল। ্য়ঁড়ঃ;কিন্তু গত ২৩ জুন রাতে সকলের অজান্তে কখন যে আমার মা গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেছে আমরা কেউ তা বুঝতে পারিনি।্য়ঁড়ঃ;

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক এসআই ফিরোজা আক্তার ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এছাড়াও ঘটনা পরিদর্শন কালে ইউপি চেয়ারম্যান রেজয়ানুল ইসলাম রেদো, ১নং ওয়াড ইউপি সদস্য আব্দুল মজিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল,সাবেক ইউপিসদস্য রেহেনা বেগম।১নং ওয়ার্ড সভাপতি আশরাফুল আলম মানিক ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments