শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুই উপজাতি আটক

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুই উপজাতি আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ মাদক কারবারে জড়িত দুই উপজাতিকে আটক করেছে র‌্যাব-১৫।

র‌্যাব জানায়, গোপন সংবাদের তথ্য অনুযায়ী, শুক্রবার (২৬) জুন বিকাল সাড়ে ৪টার দিকে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের অন্তর্গত বিট অফিস সংলগ্ন প্রধান সড়কে মাদক বিরোধী অভিযানে গেলে মাদক কারবারে জড়িত ২/৩জন অপরাধী র‌্যাব সদস্যদের দেখতে পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করে দুই উপজাতিকে আটক করতে সক্ষম হয়। এরপর তাদের হাতে থাকা ব্যাগ গুলো তল্লাশী করে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ব্যাক্তিরা হলেন- হোয়াইক্যং ইউনিয়ন চাকমা পল্লী লম্বাঘোনা এলাকার সাইং চা অংয়ের পুত্র বাথিং তচংইঙ্গা (৪০) ও মইজ্যু এর পুত্র ওলাচা তচংইঙ্গা (৩০)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবাসহ আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments