বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানামাজে যাওয়ার পথে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

নামাজে যাওয়ার পথে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুর শহরে কথা কাটাকাটির দ্বন্দ্বে নামাজে যাওয়ার পথে প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম মিজানুর রহমান বাচ্চু (৪৫)।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের পূর্ব খাবাসপুর চকবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান বাচ্চু একই এলাকার বাসিন্দা।

এদিকে এ ঘটনায় স্থানীয়রা দুজনকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

নিহত বাচ্চুর ভাগিনা মো. আরাফাত জানান, বাচ্চু বাসা থেকে এশার নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন। এ সময় কয়েকজন যুবক তাকে ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনার পর স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে এসে হত্যাকারী সন্দেহে শরীফ (১৮) ও হাবিবকে (১৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতরা এলাকায় বখাটে হিসেবে চিহ্নিত।

তিনি আরও জানান, মামার সঙ্গে আগে ওই যুবকদের কথা কাটাকাটি হয়েছিল, তার প্রতিশোধ নিতেই তাকে কুপিয়ে হত্যা করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি। দুজন হত্যাকারীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে জানা গেছে, হত্যাকাণ্ডের সঙ্গে তিনজন জড়িত ছিল।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments