বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানওগাঁয় উপসর্গ নিয়ে মারা যাওয়া উপজেলা চেয়ারম্যানের করোনা শনাক্ত

নওগাঁয় উপসর্গ নিয়ে মারা যাওয়া উপজেলা চেয়ারম্যানের করোনা শনাক্ত

বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁয় মারা যাওয়া মান্দা উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক স ম জসিমুদ্দিনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাঁর এই মৃত্যুকে নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ জন-এ।

এদিকে, নওগাঁয় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২ ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর নমুনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৮৬ জন-এ। আক্রান্তদের মধ্যে মান্দা উপজেলার ১ জন এবং নিয়ামতপুর উপজেলার ১ জন।

গত ২৪ ঘণ্টায় জেলায় মোট ১৬২ ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে প্রেরণ করা হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলায় ৩৩ জন, রানীনগর উপজেলায় ৩ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১৩ জন, মান্দা উপজেলায় ৩৩ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, ধামইরহাট উপজেলায় ২৯ জন, নিয়ামতপুর উপজেলায় ১৪ জন, সাপাহার উপজেলায় ১৮ জন এবং পোরশা উপজেলায় ১৪ জন।

এ সময় কোয়ারেন্টাইনে থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৭ জনকে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ১৭৮৫ জন। এই ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ২৩ জন এবং সর্বমোট সুস্থ হয়েছেন ৪২৫ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments