বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাটঙ্গীতে স্ত্রীর হাতে স্বামী খুন

টঙ্গীতে স্ত্রীর হাতে স্বামী খুন

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুর মহানগরীর টঙ্গীতে দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে টঙ্গীর হিমারদীঘি এলাকার জনৈক আ, কুদ্দুসের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম (৪৮) রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। তিনি ফ্লাক্সের মাধ্যমে হকারি করে টঙ্গীতে চা বিক্রি করতেন।

এ ঘটনায় চার সন্তানের জননী নিহতের স্ত্রী বিউটি আক্তারকে (৪০) আটক করেছে পুলিশ।

পুলিশ সাইফুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার এসআই বাবুল হোসেন জানান, দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ বিরাজ করছিল ওই দম্পতির মধ্যে। ঘটনার দিন বুধবার সকালে তাদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে স্বামীর গলায় ছুরি চালিয়ে হত্যা করেন। পরে স্ত্রী বিউটি লাশ ঘরে রেখেই কারখানায় কাজে যোগ দেন।

আজ বুধবার বেলা সাড়ে ৯ টার দিকে কারখানা থেকে ছুটি নিয়ে বিউটি বাসায় ফিরে আসেন। পরে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং স্ত্রী বিউটি আক্তারকে আটক করে।

নিহতের ছেলে আরিফুল ইসলাম (১৬) জানায়, তারা তিন বোন এক ভাই। সে টঙ্গীতে একটি কারখানায় চাকরি করে। এক বোন ছোট আর বাকি দুই বোনের বিয়ে হয়েছে। তারা একই বাড়িতে ভাড়া থাকে। ৬-৭ দিন আগে পারিবারিক বিষয়ে তার বাবা-মায়ের মধ্যে ঝগড়া হয়েছিল।

বুধবার সকালে সে এবং তার ছোট বোন তার বড় বোনের ঘরে টিভি দেখতেছিল। সকালে তার মা বিউটি বেগম কোকাকোলা কারখানায় কাজে চলে যায়। সকাল সাড়ে নয়টার দিকে মা ফের বাসায় চলে আসে। কিছুক্ষণ পর মায়ের ঘরের দরজার সামনে গিয়ে তার মাকে ডাক দিলে ভেতর থেকে দরজা বন্ধ পাওয়া যায়। পরে অনেক ডাকাডাকির পর দরজা খুললে ঘরের মধ্যে তার বাবা সাইফুল ইসলামের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখতে পায়।

টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলাম জানান, দাম্পত্য কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments