বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ৮'শ ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

টাঙ্গাইলে ৮’শ ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের দিনদিন রেকর্ড হারে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। জেলায় ৮০০ ছাড়ালো। নতুন করে একদিনে আরও ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৩৭ জনে। নতুন আক্রান্তরা হলো- টাঙ্গাইলে সদরে ১৫ জন, মির্জাপুরে ১১ জন, মধুপুরে ৭ জন, সখিপুরে ৪ জন, ঘাটাইলে ২ জন, গোপালপুরে ২ জন,দেলদুয়ারে ১ জন, ভূঞাপুরে ১ জন এবং নাগরপুরে ১ জন।

বুধবার(৮ জুলাই) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোঃ ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকায় পাঠানো নমুনা থেকে প্রাপ্ত ফলাফলে আজ ৪৪ জনের করোনা ভাইরাস পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৩৭ জনে। এর মধ্যে চিকিৎসাধীন রয়েছেন ৪১০ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৭ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১০ জন। আক্রান্ত ব্যক্তিরা টাঙ্গাইল জেনারেল হাসপাতাল, ঢাকা ও ময়মনসিংহের বিভিন্ন হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে এবং নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments