শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার পরানো ছিল-নেভি ব্লু জিন্স প্যান্ট,কালো খয়েরি চেক ফুল হাতা শার্ট,মুখে মেহেদি মাখা দাড়ি,উচ্চতা ৫ফুট ৪ ইঞ্চির মত।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল ৯ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর আঞ্চলিক মহাসড়কের ঘোনাপাড়া হাসপাতাল ষ্ট্যান্ড সংলগ্ন রাস্তার উত্তর পাশের ঢাল রফিকুলেরর জমি থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের ধারণা ওই ব্যাক্তিকে অন্য কোথাও থেকে হত্যা করে নিজন স্থান হিসেবে ফেলে যায়।

স্থানীয় সূত্র জানা যায়, বৃহস্পতিবার সকালে রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় পথচারীরা রাস্তা পাশে রফিকুলের জমির ঢালে লাশ দেখতে পায়। বিষয়টি মুহুর্তে এলাকায় ছড়িয়ে পড়ে এলাকাবাসী লাশ দেখতে ভিড় জমায়। অপরদিকে সিংগাইর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্যস মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

সিংগাইর সার্কেল (এএসপি) মো.আলমগীর হোসেন বলেন- অন্য এলাকা থেকে ২/১ দিন আগে হত্যা করে লাশ ফেলে গেছে র্দুবৃত্তরা।

লাশ সনাক্ত করার চেষ্টা চলছে। আশা করি দ্রুত লাশ সনাক্ত করতে পারব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments