বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাদিনদুপুরে যাত্রাবাড়ীতে চোরের ছুরিকাঘাতে ওষুধ ব্যবসায়ী নিহত

দিনদুপুরে যাত্রাবাড়ীতে চোরের ছুরিকাঘাতে ওষুধ ব্যবসায়ী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়ার গোবিন্দপুর হাজী মসজিদ এলাকায় বাসায় চুরি করতে আসা ব্যক্তির ছুরিকাঘাতে তাজুল ইসলাম (৪০) নামের এক ওষুধ ব্যবসায়ী নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক চোরকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তির নাম হৃদয়।

রোববার (১৯ জুলাই) বেলা ১টা ১০ মিনিটে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে ১টা ৪৫ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের স্ত্রীর ভাই আজমল জানান, তাজুল ফার্মেসির ব্যবসা করেন। যে বাসাতে থাকেন সে বাসার নিচতলাতেই তার দোকান। দুপুরে দোকান বন্ধ করে বাসায় গিয়ে দেখেন চোর। তাকে ধরতে গেলে চুরি করতে আসা হৃদয় তাজুলকে ছুরিকাঘাত করেন। উপর্যুপরি ছুরিকাঘাতে তার মৃত্যু হয়। আটক হৃদয়কে যাত্রাবাড়ী থানায় নেয়া হয়েছে।

তিনি আরও জানান, তাজুল ইসলাম গোবিন্দপুর হাজী মসজিদ এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। করোনার কারণে স্ত্রী ও দুই সন্তানকে দুই মাস আগে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন। এতে বাসা ফাঁকাই ছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments