বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবংশালে রাস্তার গ্যাস লাইন বিস্ফোরণে শিশুর মৃত্যু, মা-বাবা-বোন গুরুতর দগ্ধ

বংশালে রাস্তার গ্যাস লাইন বিস্ফোরণে শিশুর মৃত্যু, মা-বাবা-বোন গুরুতর দগ্ধ

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর বংশাল কসাইটুলীর রাস্তায় গ্যাস লাইন বিস্ফোরণে এক শিশু নিহত হয়েছে। দগ্ধ হয়েছে তার মা-বাবা ও বড় বোন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে ঘটনাটি ঘটে।

বংশাল থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস আলী বলেন, “জানতে পেরেছি রাস্তার পাশের গ্যাস লাইন বিস্ফোরণ হয়। এতে একটি বাসার আংশিক দেয়াল ধসে পড়ে। বাসায় থাকা একই পরিবারের ৪ জন দগ্ধ হয়। ঘটনাস্থলেই শিশু মইনুল (৩) মারা যায়। আর দগ্ধ হয় তার বাবা জাবেদ হোসেন (৩০), মা শিউলি আক্তার (২৫) ও বোন জান্নাতুল ইসলাম (৪)।”

তিনি আরও বলেন, “স্থানীয়দের কাছ থেকে জানতে পারি গতকাল রাস্তায় গ্যাস লাইন মেরামত করে। সেখানে কেউ হয়তো সিগারেটের টুকরো ফেলেছে। এই কারণে বিস্ফোরণ ঘটেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।”

দগ্ধ জাবেদের ফুফু শিউলি বেগম জানান, জাবেদ হোসেনের এলাকায় একটি ব্যাগ কারখানা রয়েছে। তার স্ত্রী গৃহিণী। পরিবার নিয়ে কসাইটুলি জুম্মন কমিউনিটি সেন্টারের পাশের ওই বাসায় থাকেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ওই প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, দগ্ধ তিনজনকে ভর্তি করা হয়েছে। তাদের সবার অবস্থাই গুরুতর।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments