শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ১৫০০ ইয়াবাসহ ২ মোটরসাইকেল আরোহী আটক

চান্দিনায় ১৫০০ ইয়াবাসহ ২ মোটরসাইকেল আরোহী আটক

ওসমান গনি: ১৫০০ ইয়াবাসহ দুই মোটরসাইকেল আরোহী কে আটক করছে কুমিল্লার চান্দিনা থানা পুলিশ। আটককৃত ব্যক্তিরা কক্সবাজার থেকে মটোরসাইকেল যোগে ইয়াবা পাচারের সময় কুমিল্লার চান্দিনায় পুলিশের হাত ধরা পড়ে।
রবিবার (২৬ জুলাই) রাত সাড়ে ১০টায় চান্দিনা মোকামবাড়ি এলাকায় তাদেরকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত মটোরসাইকেলের ফিল্টার বক্স থেকে দেড় হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) নোমান হোসেন।

আটককৃতরা হলো- চান্দিনার কেরণখাল ইউনিয়নের মন্তারহাটখোলা গ্রামের সহিদুল ইসলাম এর ছেলে মটোরসাইকেল মেকার মো. মাহফুজ (২৫) ও একই উপজেলার পৌরসদরের পল্লী বিদ্যুত রোডের হেলাল মিয়ার ছেলে ইব্রাহীম খলিল সুজন (২৬)।

পুলিশ জানায়- ওই চক্রটি দীর্ঘদিন যাবৎ সুকৌশলে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে ইবাবা পাচার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী মটোরসাইকেল এর ফিল্টার বক্স থেকে ১ হাজার ৫শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments