বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাপেছন থেকে ছুরিকাঘাত, মসজিদে গিয়ে ঢলে পড়লেন মুসল্লি

পেছন থেকে ছুরিকাঘাত, মসজিদে গিয়ে ঢলে পড়লেন মুসল্লি

বাংলাদেশ প্রতিবেদক: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের ছুরির আঘাতে মফিজুল সরদার (৫২) নামের এক সুপারি ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কিচমত গড়ঘাটা গ্রামে।

খুনিদের ধরতে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেছে বলে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানিয়েছেন।

রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুল আজিজ হাওলাদার ও নিহত মফিজুলের ভাই তাইজুল সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সময়ে মফিজুল সরদার নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে মসজিদে রওনা হন। মসজিদের কাছে আগে থেকে লুকিয়ে থাকা দুর্বৃত্তরা মফিজুলকে পেছন দিক থেকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাৎক্ষণিক মফিজ চিৎকার করে দৌঁড়ে গিয়ে মসজিদের মেঝেতে ঢলে পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত মফিজুল দুই মেয়ের বাবা।

এ ব্যাপারে ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, ব্যবসায়িক শত্রুতার কারণে মফিজকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খুনিদের ধরতে অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments