শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকরোনায় মৃত শিক্ষককে দাফন করল পুলিশ, আসেননি প্রতিবেশীরা

করোনায় মৃত শিক্ষককে দাফন করল পুলিশ, আসেননি প্রতিবেশীরা

বাংলাদেশ প্রতিবেদক: করোনা আক্রান্ত হয়ে মৃত কলেজ শিক্ষক গোলাম মাওলা সাদিকের (৫২) লাশ তার পরিবারের সদস্যদের নিয়ে দাফন করল নীলফামারীর ডোমার থানা পুলিশের সদস্যরা।

বুধবার (১২ আগস্ট) রাতে উপজেলার চিলাহাটি বাজারে তার গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি নীলফামারী মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন।

গোলাম মাওলা সাদিক গত ৪ আগস্ট শ্বাসকষ্ট নিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। ৫ আগস্ট করোনা রিপোর্ট পজিটিভ আসলে তাকে রংপুর করোনা বিশেষায়িত হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার সকাল সাতটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। দুপুরে অ্যাম্বুলেন্সে করে তার লাশ গ্রামের বাড়ি চিলাহাটিতে নিয়ে আসা হয়।

করোনা আক্রান্ত ব্যক্তির লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসার পর ওই এলাকায় কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম ও ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানাজা ও দাফনের ব্যবস্থা করেন। এ সময় নিকটস্থ কয়েকজন আত্মীয়-স্বজন উপস্থিত থাকলেও কোনো প্রতিবেশী জানাজায় উপস্থিত ছিলেন না।

এ প্রসঙ্গে ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান গণমাধ্যমকে বলেন, করোনা আক্রান্ত মৃত কলেজ শিক্ষকের লাশ বাড়িতে নিয়ে আসার পর কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্কগ্রস্তদের আমি বলেছি, এখানে আতঙ্কের কিছু নেই। আমরা পুলিশ সদস্যরা তার দাফন ও জানাজা সম্পন্ন করবো। আপনারা কেউ আতঙ্কিত হবেন না। এ সময় মৃত ব্যক্তির পরিবারের কয়েকজন লোক এ কাজে অংশ নেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments