শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা

নরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে নরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে আমির হোসেন (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে পৌর শহরের ব্রাক্ষন্দী খালপাড় এলকায় এ ঘটনা ঘটে। নিহত আমির হোসেন (৩৫) শহরতলীর চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া সংগীতা এলাকার ফাইজউদ্দিনের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে নরসিংদী সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, পাওনা টাকা নিয়ে আমির হোসেনের সঙ্গে শাহীন নামে একজনের বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে রোববার ভোরে শাহিন আমির হোসেনকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে শহরের খালপাড় কলেজ রোডে এলাকায় তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে আমির হোসেনকে গুলি করে পালিয়ে যান শাহিন।

খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments