শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

বাংলাদেশ প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝারী সীমান্তে শরিফুল ইসলাম ওরফে খাটা মোহাম্মদ (৩০) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সীমান্তের ৩৮০/৮-এস নম্বর পিলার এলাকার বিপরীতে ভারতের ১৭১ বড়বিল্লা বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে নিহত হন তিনি।

আমজানখোর ইউপির চেয়ারম্যান মো. আকালু জানান, শরিফুল ইসলাম উপজেলার ছোট চড়ইগেতী গ্রামের আব্দুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, নিহত শরিফুলসহ আর কয়েকজন সকালে বাড়ির অদূরে নাগর নদীতে মাছ ধরতে যায়। একপর্যায়ে তারা নদী থেকে উঠে সীমান্ত এলাকায় গেলে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। দুই সন্তানের বাবা শরিফুলের সঙ্গীরা তার গুলিবিদ্ধ লাশ বাংলাদেশে নিয়ে আসেন।

বালিয়াডাঙ্গী থানা ওসি হাবিবুল হক প্রধান এই তথ্য নিশ্চিত করে বলেন, শরিফুল নদীতে মাছ ধরতে গিয়ে বিএসএফের গুলিতে নিহত হয়।

ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শহিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির লাশ বেউরঝাড়ি বিওপির বিজিবি এবং বালিয়াডাঙ্গী থানা-পুলিশ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments