সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাপঞ্চগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আইনজীবী আটক

পঞ্চগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আইনজীবী আটক

বাংলাদেশ প্রতিবেদক: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বড় সিংগীয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান (২৮) নামে এক আইনজীবীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলার আটোয়ারী উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ মোড়ে সুশীলের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে আটোয়ারী থানায় ওই আইনজীবী হাবিবুর রহমানকে প্রধান আসামী করে তার দুই সহযোগী সুশীল চন্দ্র দাস (২৮) এবং সুশীলের স্ত্রী শুকুনী দাস (২২) সহ ৩ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

জানা যায়, আইনজীবী হাবিবুর ওই স্কুল ছাত্রীর বাবার সাথে আর্থিক লেনদেন থাকায় প্রায় সে তাদের বাড়িতে যেতো এবং এই সুবাধে ওই স্কুল ছাত্রীর সাথে তার পরিচয়। গত বৃহস্পতিবার ওই স্কুল ছাত্রী তার নানার বাড়ি বেড়াতে গেলে আইনজীবী ওই স্কুল ছাত্রীর বাবা তার জন্য বাজারে অপেক্ষা করছে এমন কথা বলে শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে কৌশলে ডেকে নিয়ে উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ মোড় এলাকায় সুশীলের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে এবং অভিযুক্ত আইনজীবী হাবিবুর রহমানকে আটক করে। পরে আটোয়ারী থানা পুলিশকে খবর দিলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে স্থানীয়রা ওই স্কুল ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্রীকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে বর্তমানে হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments