শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাদুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলায় শাহিনা বেগম (১৯) নামের এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত নববধূ দেলুয়াবাড়ী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের রাজিবের স্ত্রী। শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পারিবারিক কলহের জেরে শুক্রবার বিকেলে নববধূ শাহিনা বেগম কাউকে কিছু না বলে ঘরের ভেতরে তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে শ্বশুরবাড়ীর লোকজন তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য গত ৩ আগস্ট দুর্গাপুর উপজেলার পানানগর গ্রামের শাহাদ আলীর মেয়ের সাথে পারিবারিক ভাবে ওই উপজেলার লক্ষীপুর গ্রামের নূর ইসলামের ছেলের সাথে বিয়ে হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার (ওসি) খুরশিদা বানু কনার কাছে জানতে চাইলে তিনি বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, নিহতের স্বামী রাজিব ও শশুর এখন ও পলাতক রয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments