শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে ভ্রমরের কামড়ে চাতাল ব্যবসায়ীর মৃত্যু

ঈশ্বরদীতে ভ্রমরের কামড়ে চাতাল ব্যবসায়ীর মৃত্যু

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে ভ্রমরের কামড়ে আস্তব আলী (৫০) নামে এক চাতাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে জয়নগর শিমুলতলা এলাকার কনৈক মহির উদ্দিনের ছেলে বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, আস্তব আলীর বাড়িতে ভ্রমরের বড় চাক ছিল। গত ১৩ সেপ্টেম্বর তিনি নিজেই ভ্রমরের চাক ভাঙতে যান। এসময় আস্তব আলীর শরীরের বিভিন্ন স্থানে ভ্রমর কামড় দিলে বিষক্রিয়া শুরু হয়। যন্ত্রণায় অবস্থা বেগতিক হলে তাকে ওইদিন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি হলে গত সোমবার সকালে হাসপাতাল থেকে রিলিজ দিলে তিনি বাড়ি চলে যান। সন্ধ্যার পর শারীরিক অবস্থার আবারো অবনতি হলে পূনরায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ধান চাতাল ব্যবসায়ী আস্তব আলীর মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments