মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাকুড়িগ্রামে স্কুলছাত্রী মেয়ের বান্ধবীকে নিয়ে বাবা উধাও!

কুড়িগ্রামে স্কুলছাত্রী মেয়ের বান্ধবীকে নিয়ে বাবা উধাও!

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের রৌমারীতে গত ৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে স্কুলছাত্রী মেয়ের বান্ধবীকে নিয়ে নিরুদ্দেশ হয়েছেন এনামুল হক ডাব্লিউ (৫০) নামে এক ব্যক্তি।

এনামুল হক ডাব্লিউ উপজেলার পুরাতন যাদুর চরের আ. রশিদ মাষ্টারের ছেলে। উধাও হওয়া ওই শিক্ষার্থী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, ডাব্লিউ ও তার মেয়ের বান্ধবীর মধ্যেকার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। যার কারণে দু’মাস আগে গ্রাম্য সালিস বৈঠকও হয়েছে। সালিসি বৈঠকে ডাব্লিউ তার ভুল শিকার করে সকলের নিকট ক্ষমা প্রার্থনা করে। এলাকাবাসী ডাব্লিউকে প্রাথমিক ক্ষমা করে তাকে এর থেকে সুধরাবার তাগিদ দেওয়া হয়।

এদিকে ওই শিক্ষার্থী নিয়ে উধাও এর ঘটনায় পুরাতন যাদুর চরবাসী জানায়, সবার সম্মানের কথা বিবেচনা করে তাদেরকে হাজির করার জন্য ২দিনের সময় দেয়া হয়েছিল ওই ব্যক্তির পরিবারকে। কিন্তু আজ ১৫ দিন যাচ্ছে তবুও তারা ব্যর্থ। তাই ডাব্লিউসহ চারজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মু. দিলওয়ার হাসান ইনাম জানান, বিষয়টি লজ্জাজনক, আমরা অভিযোগ পেয়েছি অতিসত্তর ডাব্লিউকে খুঁজে বের করা হবে ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments