শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামৃত নবজাতক রেখে জীবিতকে চুরি, অবশেষে উদ্ধার

মৃত নবজাতক রেখে জীবিতকে চুরি, অবশেষে উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত নবজাতক রেখে জীবিতকে চুরির ঘটনা ঘটেছে। গত রোববার দিবাগত রাতে চুরির পর সোমবার সকালে সদরপুর উপজেলার ঠেঙ্গামারী গ্রামের ইসমাইল হোসেন নামের এক ব্যক্তির বাড়ি থেকে ওই নবজাতককে উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট এলাকার আকলিমা নামের এক নারী চার দিন আগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে একটি মেয়ে সন্তান প্রসব করেন।

শিশুটি সোমবার ভোরের দিকে হাসপাতাল থেকে চুরি হয়ে যায়। এ ব্যাপারে আকলিমা ফরিদপুর কোতোয়ালি থানায় একটি অভিযোগ করেন। ওই থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) প্রবীর কুমার রায়ের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইসমাইল হোসেনের বাড়ি থেকে নবজাতককে উদ্ধার করে।

পুলিশ জানায়, অভিযুক্ত ইসমাইলের মেয়ে আন্না বেগম গত রোববার রাতে অস্ত্রোপচারের মাধ্যমে একটি মৃত কন্যা সন্তান প্রসব করেন। আন্নার মা নাজমা বেগম মৃত শিশুটিকে ঘুমন্ত আকলিমার পাশে রেখে তাঁর জীবিত শিশুটিকে নিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় নারী ও শিশুপাচার আইনে একটি মামলা হয়েছে বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরসেদ আলম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments