তরুণীর শ্লীলতাহানি, ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে থানায় এজাহার

বাংলাদেশ প্রতিবেদক: সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামে শুক্রবার এক তরুনীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ছাত্রলীগের কয়েকজনের বিরুদ্ধে। এ ঘটনা নিয়ে থানা পুলিশ না করতে হুমকিও দিয়েছে তারা।

এ ব্যাপারে নির্যাতিত তরুণী আশাশুনি থানায় ৬ জনের নামে একটি এজাহার দিয়ে নিরাপত্তার জন্য আত্মগোপনে আছেন। পুলিশ জানিয়েছে, বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

অভিযুক্তরা হলেন খাজরা ইউপির ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিব বিল্লাহ, রায়হান খোকা, আল আমিন মোড়ল, মো. শুভ, মামুন হোসেন বাবু ও মজনু সরদার। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

এজাহারে উল্লেখ রয়েছে, গত শুক্রবার বিকালে তিনি চাচার মোটর সাইকেলের পেছনে বসে সাতক্ষীরা আসছিলেন। এ সময় কাপসন্ডা স্কুলের কাছে কয়েকজন বখাটে যুবক তাকে গাড়ি থেকে নামিয়ে জাপটে ধরে। তাকে বিয়ে করতে হবে বলে জানায় সাকিব বিল্লাহ নামের ওই যুবক। তারা তার কাপড় চোপড় টেনে হেঁচড়ে ছিড়ে ফেলে। এমনকি স্পর্শকাতর স্থানে হাত দেয়। তিনি লজ্জায় পড়ে দৌড়ে পালিয়ে যান। পরপরই তিনি আশাশুনি থানায় যেয়ে একটি এজাহার দিয়েছেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, ওই তরুনী একটি এজাহার দিয়েছেন। আমরা যাচাই বাছাই করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।