শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবিয়ে করে’ অস্বীকার, এসআইয়ের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বিয়ে করে’ অস্বীকার, এসআইয়ের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বাংলাদেশ প্রতিবেদক: এবার পুলিশের এক এসআইয়ের বিরুদ্ধে শেরপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের মামলা দায়ের করেছেন এক নারী। ধর্ষণে অভিযুক্ত মো. সবুর উদ্দিন শেরপুর জেলার নকলা থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত আছেন। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা শ্যামগঞ্জ উত্তর বাজার এলাকায় জনৈক আব্দুল হাইয়ের ছেলে। সবুর উদ্দিন এই নারীকে বিয়ে করে অস্বীকার করেন বলে জানান বাদী পক্ষের আইনজীবী মুকলেছুর রহমান আকন্দ।

আজ বৃহস্পতিবার এই মামলা দায়ের করা হয়। পরে বিচারক বিষয়টি পিবিআইকে তদন্ত করে ব্যবস্থা নিতে আদেশ দিয়েছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী মুকলেছুর রহমান আকন্দ জানান, ২০১৭ সালে নালিতাবাড়ি থানায় ওই নারীর করা একটি শ্লীলতাহানির মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন ওই থানায় কর্মরত উপ-পরিদর্শক মো. সবুর উদ্দিন। মামলার তদন্ত করার সুবাধে দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে। ঘনিষ্ঠতার একপর্যায়ে বাদীর স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়।

পরে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা ভিকটিমকে বিবাহ করবে এমন প্রতিশ্রুতি দিয়ে অপরিচিত দুজন লোক নিয়ে নীল কাগজে লেখালেখি করে বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানায়। এরপর ২০১৯ সালের ১৫ নভেম্বর থেকে তারা স্থানীয় কলিম উদ্দিনের বাড়িতে বাসা ভাড়া নিয়ে একসাথে বসবাস করতে থাকেন।

পরে সবুর নকলায় থানায় বদলী হয়ে গেলে চলতি মাসের ১ তারিখে নকলা থানায় গিয়ে বাদী ভরণপোষণ দাবী করলে সবুর ভিকটিমকে বিবাহ করে নাই বলে জানান। ভিকটিমের দাবী সবুর প্রতারণার আশ্রয় নিয়ে তাকে ধর্ষণ করেছে। এ ব্যাপারে পিবিআই (জামালপুর-শেরপুর) এর দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক (এডমিন) সৈয়দ মইনুল হোসেন জানান, এখনও কাগজ হাতে পায়নি। কাগজ পাইলেই ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments