বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে দুই গ্রুপের সংর্ঘষে আহত ৭, অস্ত্রের মহড়া

লক্ষ্মীপুরে দুই গ্রুপের সংর্ঘষে আহত ৭, অস্ত্রের মহড়া

তাবারক হোসেন আজাদ: চাঁদার ভাগ-বাটোয়রা নিয়ে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা শহরে ‘বাবলু বাহিনী’র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর ৩ জন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার (২১ অক্টোবর) রাতে উপজেলার চন্দ্রগঞ্জ থানা শহরের দেওপাড়া ১নং পোলের গোড়ায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সদস্যরা প্রকাশ্যে অস্র নিয়ে মহড়া দিচ্ছে। এতে করে এলাকায় আবারও রক্তক্ষয়ি সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা। চন্দ্রগঞ্জ বাজার ও আশপাশ এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আহতরা হলেন- চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রামের আবদুল আউয়ালের ছেলে মোহাম্মদ কামরুল (২০), মো. হারুনের ছেলে রাকিব (১৬) এবং কামাল হোসেনের ছেলে রায়হান পারভেজ অন্তর (১৯)সহ মোট ৫জন। আহতরা সবাই চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলার আসামী কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী ও স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মী।

প্রত্যক্ষদর্শী জানায়, রাতে চন্দ্রগঞ্জ ১নং পোলের গোড়ায় ‘বাবলু বাহিনী’র এম মাসুদ গ্রুপের এম সজিব ও হৃদয় পাটওয়ারীসহ কয়েক সদস্য অস্ত্র ও ধারালো ছুরি নিয়ে অবস্থান করতে দেখা যায়। কিছুক্ষণ পর বাবলুর আরেক অনুসারী ওমর ফারুক গ্রুপের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদার ভাগাভাগি নিয়ে কাজী বাবলুর অনুসারী এম মাসুদ ও ওমর ফারুক আরজু গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এম মাসুদ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের বর্তমান সভাপতি এবং ওমর ফারুক আরজু সাবেক সভাপতি। এদের বিরুদ্ধে বাজার ও আশপাশ এলাকায় চাঁদাবাজির অভিযোগ রয়েছে।

বুধবার (২১ অক্টোবর) রাতে চন্দ্রগঞ্জ নিউ মার্কেট এলাকায় দুই গ্রুপের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে কাজী বাবলু নিজেই তাদের মধ্যে সমঝোতা করে দেন। কিন্তু এরপরেও এম সজিব গ্রুপের সদস্যরা অস্ত্রশস্ত্র নিয়ে চন্দ্রগঞ্জ ১নং পোলের গোড়ায় অবস্থান নেয়। রাত ৮টার দিকে ঘটনাস্থলে আরজু গ্রুপের সদস্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

কাজী মামুনুর রশিদ বাবলু বলেন, ‘তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটি মিমাংসা করার চেষ্টা করতেছি।’

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন সাংবাদিকদের বলেন, কাজী বাবলুর অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments