শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাযশোরে যুবক হত্যা, নেপথ্যে ‘পরকীয়া’ দাবি স্বজনদের

যশোরে যুবক হত্যা, নেপথ্যে ‘পরকীয়া’ দাবি স্বজনদের

বাংলাদেশ প্রতিবেদক: যশোর শহরের কারবালা এলাকা থেকে ইসরাফিল হোসেন মান্নাফ (৪০) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) সকাল ১০টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। স্বজনদের দাবি, স্ত্রীর পরকীয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটানো হতে পারে। অবশ্য পুলিশ এ বিষয়ে কিছু বলতে রাজি হয়নি।

স্বজন ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে নিজের বাইসাইকেল নিয়ে বের হয়েছিলেন মাটিকাটা স্কেভেটরের হেলপার মান্নাফ। রাতে আর বাড়িতে ফেরেননি তিনি। শনিবার সকালে কারবালা এলাকার বাসিন্দারা ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে মান্নাফের মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে। এরপর পথচারীরা তার মোবাইল থেকে স্বজনদের ফোন দেয়। খবর পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের মরদেহের পাশে তার ব্যবহৃত বাইসাইকেল ও একটি ভাঙা ইট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ইট দিয়ে মাথায় আঘাত করে মান্নাফকে হত্যা করা হয়েছে।

মান্নাফের চাচাতো ভাই আল আমিন বলেন, মান্নাফের ওস্তাদের সঙ্গে তার স্ত্রীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। ঘটনাটি জানার পর মান্নাফ ও তার স্ত্রীর মধ্যে তালাক হয়ে যায়। এক মাস ধরে মান্নাফের সঙ্গে তার স্ত্রীর কোনও সম্পর্ক নেই। আমরা ধারণা করছি, পরকীয়ার জেরেই মান্নাফকে হত্যা করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত যশোর কোতোয়ালি থানার ওসি (অপারেশন) জানান, নিহতের মাথায় ও মুখমণ্ডলে আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাকে কে বা কারা কী কারণে হত্যা করেছে তা জানা যায়নি। তবে এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। তবে এ বিষয়ে ক্যামেরায় বক্তব্য দিতে রাজি হননি তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments