বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসাঁথিয়ায় পাষন্ড স্বামীর নিষ্ঠুর নির্যাতনের শিকার স্কুল শিক্ষিকা

সাঁথিয়ায় পাষন্ড স্বামীর নিষ্ঠুর নির্যাতনের শিকার স্কুল শিক্ষিকা

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় পাষন্ড স্বামীর যৌতুকের দাবীতে নিষ্ঠুর নির্যাতনের শিকার হয়েছে নার্গিস খাতুন (৩১) নামে এক স্কুল শিক্ষিকা। তিনি সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের যশমন্তদুলিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ও পার্শ্ববর্তী সাগরকান্দি উচ্চ বিদ্যালয়ের সহঃশিক্ষিকা। ঘটনাটি ঘটেছে উপজেলা যশমন্তদুলিয়া গ্রামে। এ ঘটনায় ওই শিক্ষিকার বাবা হোসেন আলী শেখ বাদী হয়ে শুক্রবার রাতে সাঁথিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার পরপরই থানা পুলিশ আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। সাঁথিয়া থানায় দেয়া লিখিত অভিযোগে জানা যায়, সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের যশমন্তদুলিয়া গ্রামের নজরুল ইসলামের সাথে এক বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের হোসেন আলী শেখের মেয়ে স্কুল শিক্ষিকা নার্গিস খাতনের (৩১)। বিয়ের পর থেকেই তার পাষণ্ড স্বামী মোঃ নজরুল ইসলাম(৩৫) যৌতুকের টাকার জন্য তার স্ত্রীকে বিভিন্ন সময়ে বিনা কারণে-অকারণে মারপিটসহ শারিরিক নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (২০/১০/২০২০ইং) বিকেলে তার স্বামী নজরুল বিনা কারণে যৌতুকের তিন লাখ টাকা আনার জন্য চাপ দেয়। স্ত্রী যৌতুকের টাকা দিতে অস্বীকার করিলে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। এ পর্যায়ে উত্তেজিত হয়ে লোহার রড দিয়ে পিটিয়ে নার্গিস খাতুনের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে নার্গিসের পরিবার তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে শুক্রবার রাতে নারগিসের বাবা হোসেন আলী শেখ বাদী হয়ে ২জনকে আসামী করে সাঁথিয়া থানায় মামলা দায়ের করেন। যার নং ২৫,তারিখ ২৩-১০- ২০২০ইং। মামলার পর রাতেই থানা পুলিশ স্বামী নজরুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এদিকে আসামীরা ফোনে মামলা মোকদ্দমা করিলে হত্যাসহ বড় ধরনের ক্ষতি করিবে মর্মে হুমকি প্রদান করেন বলে অভিযোগ করেন হোসেন আলী সেখ। নির্যাতিতা নার্র্গিস অভিযোগ করেন নজরুলের সঙ্গে তার এক নিকট আত্মীয়র পরকীয়া থাকায় এ নিয়েও দুজনের যোগসাজসে প্রায়ই তাকে নির্যাতন ও মারপিট করতো।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আসাদুজ্জামান ম্ধাসঢ়;মলার সত্যতা নিশ্চিত করে জানান ঘটনার পরপরই স্বামী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েেেছ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments