রংপুরে পরকীয়ার জেরে খুন

বাংলাদেশ প্রতিবেদক: রংপুর সদরের অযোদ্ধাপুরে পরকীয়া প্রেমের জেরে খুন হয়েছেন আনোয়ার হোসেন নামে এক ব্যক্তি। রোববার (২৫ অক্টোবর) দুপুরে অযোদ্ধাপুর গ্রামের একটি বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রগুলো থেকে জানা গেছে, আনোয়ার হোসেন পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। ঘরে স্ত্রী ও দুই সন্তান থাকা অবস্থায় জেলার পীরগাছা উপজেলায় আকলিমা নামে এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। ৭/৮ মাস আগে বিয়ে করেন তারা। বাড়িতে না তোলায় আনোয়ার হোসেনের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দেন আকলিমা খাতুন।

রংপুর সদর উপজেলা চন্দনপাঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান জানান, শনিবার বিট পুলিশের মাধ্যমে উভয়পক্ষ ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিলেও মোহরানা ও খোরপোষ নির্ধারণ নিয়ে জটিলতা দেখা দেয়। আগামী বৃহস্পতিবার আবার সালিশে বসার সিদ্ধান্ত হয়। কিন্তু তার আগেই এ ঘটনা ঘটেছে।

তবে নিহত আনোয়ারের পরিবারের দাবি, শনিবার বিকালে কে বা কারা ফোন করে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তাদের দাবি আকলিমার লোকজনই তাকে খুন করেছে।

প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান রংপুর সদর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বাবুল কুমার রায়।