শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাস্মৃতি হারানো কিশোরীর স্বজনদের সন্ধান চান ওসি

স্মৃতি হারানো কিশোরীর স্বজনদের সন্ধান চান ওসি

বাংলাদেশ প্রতিবেদক: পাবনার ভাঙ্গুড়ায় স্মৃতি হারানো এক কিশোরীর স্বজনদের সন্ধান চান ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন।

সোমবার (২৬ অক্টোবর) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি স্মৃতি হারানো ওই কিশোরীর সন্ধান চান।

জানা গেছে, রোববার (২৫ অক্টোবর) মধ্যরাতে পুলিশ ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রিজ রেল স্টেশনের প্ল্যাটফর্ম থেকে অজ্ঞাত পরিচয়ের ওই মেয়েটিকে পায়। মেয়েটি নিজের সম্পর্কে কিছুই বলতে পারেনা। তবে তার নাম জ্ঞিসাসা করলে শুধু বলে তানিয়া।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন জানান, গভীর রাতে প্লাটফরমে পুলিশের লোক দেখে মেয়েটি এগিয়ে আসে কিন্তু সে কিছু বলতে পারছিল না। সে অতীত স্মৃতি হারিয়ে ফেলেছে বলে মনে হয়। তখন অসহায় মেয়েটিকে থানায় নিয়ে নিরাপদ হেফাজতে রাখা হয়। মেয়েটির সন্ধানে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

ওসির এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সুশীল সমাজের প্রতিনিধিরা।

ভাঙ্গুড়ার সুশীল সমাজের প্রতিনিধিরা বলেন, মেয়েটির ব্যাপারে থানায় কোন মামলা নেই, কেউ অভিযোগও দেয়নি।
তারপরও পুলিশ একটি অসহায় মেয়েকে নিরাপদ হেফাজতে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য হিসাবে যে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। তারা ওসির এই পদক্ষেপকে অনন্য উদ্যোগ বলে অভিহিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments