বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জে রেল লাইনের পাশ থেকে কিশোরের লাশ উদ্ধার

কিশোরগঞ্জে রেল লাইনের পাশ থেকে কিশোরের লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত নামা এক কিশোরের (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ অক্টোবর) বিকেল ৪টায় শম্ভুপুর রেল লাইন সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করে ভৈরব রেলওয়ে থানা পুলিশ। উদ্ধারের পর লাশটি ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও রেলপুলিশ পুলিশ জানায়, সোমবার বেলা ৩টার দিকে ঢাকাগামী এগারো সিন্ধুর এক্সপ্রেস ট্রেনটি শম্মুপুর এলাকা পাড় হত্তয়া পর রেল লাইন ধরে হেটে যাত্তয়া কয়েক যুবক রেল লাইনের পাশে দেয়ে হেটে যাত্তয়ার সময় কিশোরের মৃতদেহ পড়ে থাকতে পান। পরে তারা পুলিশ কে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে রেলত্তয়ে থানা পুলিশ। ঢাকাগামী এগারো সিন্দুর এক্সপ্রেস ট্রেন টি অত্র এলাকা অতিক্রম করার পর ই কিশোরের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

এ ব্যাপারে রেলত্তয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আহম্মদ বিশ্বাস বলেন, সোমবার শম্ভুপুর এলাকায় ঢাকাগামী এগারো সিন্ধুর এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে এক কিশোর অসতর্কভাবে পড়ে গিয়ে নিচে রেললাইন নিরাপত্তার জন্য ব্যবহৃত রেলের উপর পড়ে মাথায় ও গলায় মারাত্মক আহত হয়ে সে মারা যায়। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ঘটনার মূল কারণ জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments