শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসেনবাগে ব্যবসায়ীর মৃত্যু, স্ত্রী আটক

সেনবাগে ব্যবসায়ীর মৃত্যু, স্ত্রী আটক

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে তাজুল ইসলাম (৪৯) নামের এক ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। এর আগে ভাড়া বাসার ৫ তলা ভবনের ওপর থেকে পড়ে গুরুতর আহত হন ওই ব্যবসায়ী। তাজুল ইসলামের মৃত্যুটি রহস্যজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রাজিয়া বেগমকে (৩১) আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, ঘটনায় এখনো কোনও মামলা হয়নি। এর আগে শনিবার সকালে মারা যান ওই ব্যবসায়ী। নিহত তাজুল ইসলাম কেশরপাড় গ্রামের জমাদার বাড়ীর আনোয়ার উল্যার ছেলে।

জানা গেছে, কেশরপাড় ইউনিয়নের বাসিন্দা তাজুল ইসলাম ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেন। অটোরিকশাসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন তিনি। এর সুবাদে স্থানীয় কানকিরহাট বাজারের আর.এস টাওয়ারের তৃতীয় স্ত্রী রাজিয়া বেগমকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত ২৮ অক্টোবর বুধবার সকালে ওই ভবনের ৫ তলার বেলকুনি থেকে নিচে পড়ে গুরুতর আহত হন তাজুল ইসলাম। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা যান তিনি।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ব্যবসাসহ বিভিন্ন কাজের জন্য তাজুল ইসলাম বিভিন্ন লোকজন থেকে টাকা নিয়েছিলেন। অনেকেরই টাকা দেনা ছিলেন তিনি। পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী রাজিয়া বেগমের সঙ্গে তার সম্পর্ক ভালো ছিল না। অভিযোগ রয়েছে তাজুল ইসলাম হাসপাতালে ভর্তি হওয়ার পর রাজিয়া ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দিয়ে নিজের দখলে নেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, নিহত তাজুলের লাশের ময়নাতদন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে করা হয়েছে। শনিবার রাতে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।

নিহতের প্রথম ঘরের একটি মেয়ের অভিযোগ ও মৃত্যুটি রহস্যজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তৃতীয় স্ত্রী রাজিয়াকে আটক করা হয়েছে। তবে ঘটনায় এখনো কোনও মামলা হয়নি। মামলার ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments