বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জে ট্রিপল মার্ডার: রিমান্ডে মা-বোন-ভাগ্নে

কিশোরগঞ্জে ট্রিপল মার্ডার: রিমান্ডে মা-বোন-ভাগ্নে

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের কটিয়াদিতে ১২ বছরের শিশুসন্তানসহ বাবা-মাকে হত্যার পর মাটি চাপা দেয়ার ঘটনায় গ্রেফতার হওয়া নিহত আসাদের মা, বোন ও এক ভাগ্নেকে তিন দিনের পুলিশ রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার (৩১ অক্টোবর) নিহত আসাদের মা কেওয়া খাতুন, বোন নাজমা বেগম ও ভাগ্নে আল-আমিনকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা কটিয়াদী থানার পরিদর্শক ( তদন্ত) মো. শফিকুল ইসলাম।

তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ তিনের রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। কিশোরগঞ্জের ৫নং জুডিশিয়াল আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুন নূর রোববার দুপুরে শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে নিহত আসাদুজ্জামান খানের ছোট ভাই মামলার প্রধান অভিযুক্ত দীন ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

শনিবার (৩১ অক্টোবর) বিকেলে কিশোরগঞ্জের ৫নং জুডিশিয়াল আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুন নূর তার খাস কামড়ায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করেন।

বৃহস্পতিবার রাতে কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামে বসত ঘরের পাশে মাটি চাপা দেয়া অবস্থায় আসাদুজ্জামান খান (৫২), তার স্ত্রী পারভিন আক্তার (৪০) ও তাদের শিশুপুত্র লিয়নের (১২) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় নিহত আসাদের ছেলে তোফাজ্জল বাদী হয়ে চাচা, ফুফু, ফুফাতো ভাইসহ ৯ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করে। ঘটনার পর পর পরই নিহত আসাদের ভাই, মা, বোন ও এক ভাগ্নেকে আটক করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments