বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমের টানে আসা সেই তরুণী ফিরলেন ভারতে

প্রেমের টানে আসা সেই তরুণী ফিরলেন ভারতে

বাংলাদেশ প্রতিবেদক: প্রেমের টানে ১৮ মাস আগে অবৈধ পথে বাংলাদেশে পালিয়ে আসা কৃষ্ণা নামের সেই তরুণী ফিরে গেলেন নিজ দেশে। সোমবার (০২ নভেম্বর) বিকেলে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ও বিজিবি সদস্যদের উপস্থিতিতে জাস্টিস অ্যান্ড কেয়ার নামে একটি এনজিও সংস্থা তাকে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করেছে।

জাস্টিস অ্যান্ড কেয়ারের এরিয়া ম্যানেজার এবিএম মুহিত হোসেন জানান, বাগেরহাটের আকবার মোল্লা নামে একটি ছেলের সঙ্গে প্রেমের সর্ম্পক ধরে মেয়েটি ১৮ মাস আগে সীমান্তপথে অবৈধভাবে বাংলাদেশে চলে আসে। পরে আকবরের সঙ্গে তার বিয়ে হয়। একপর্যায়ে মেয়েটির বাবা ভারতীয় পুলিশের কাছে অপহরণ মামলা করেন। বাংলাদেশ পুলিশ মেয়েটির খোঁজ পেয়ে উদ্ধার করে বাগেরহাট নিরাপদ আবাসন নামে একটি সমাজসেবা সংস্থার হেফাজতে রাখে। পরে আইনি প্রক্রিয়া শেষে তরুণীকে ভারতে তার পরিবারের কাছে পাঠানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল ইমিগ্রেশন (ওসি) আহসান হাবিব ও বিজিবির আইসিপি ক্যাম্পের সাবেদার আশরাফ আলীসহ এনজিওটির কর্মকর্তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments