বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাশত্রুতার বলি খামারের ৪৫০টি হাঁস !

শত্রুতার বলি খামারের ৪৫০টি হাঁস !

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুর পুর্ব শত্রুতার বলি হয়েছে এক কৃষি খামারির ৪৫০টি ডিম পাড়ার হাঁস। পানির সাথে বিষ প্রয়োগ করে হাঁসগুলোকে হত্যা করা হয়েছে। রোববার (০৮ নভেম্বর ) বিকেলে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের জামিরতলী গ্রামের “পুর্ব জামিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের” পুর্বে খাল পাড়ে ঘটনাটি ঘটেছে। সোমবার (১০ নভেম্বর) সকালে চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করেছেন খামার মালিক রুবেল।

খামার মালিক মোঃ রুবেল (৩৫) জানান, তার ধারনা শনিবার রাতে কোনো একসময় ডোবার পানিতে বিষ মিশিয়েছে দুর্বৃত্তরা। প্রায় ৬ মাস আগে এক হাজার হাঁসের বাচ্চা ক্রয় করে খামার গড়ে তুলেছি। শনিবার রাতে ১৭০টি হাঁস ডিম দিয়েছে। প্রতিদিনের মত হাঁসগুলোকে খাবার দিয়ে বাড়িতে চলে যাই। রোববার সকালে খামারে গিয়ে হাঁসগুলো পানিতে ছেড়ে দিই। কিন্তু পাশের ডোবা থেকে পানি খাওয়ার পর পরই হাঁসগুলো দুর্বল হয়ে ৪৫০টি হাঁস মারা যায়। আমার এতো বড় সর্বনাশ করলো কে বুজতে পারছি না। সঠিক বিচার পেতে ওই দর্বৃত্তকে আটক করতে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মজিবুর রাহমান মুঠোফোনে জানান, রোববার রাতে ঘটনাটি ফেইসবুকে দেখেছি। এটা মানুষের কাজ হতে পারেনা। সোমবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে, স্থানীয় লোকজনের সাথে কথা বলে বুঝতে পেরেছি বিষ প্রয়োগ করে হাঁসগুলোকে হত্যা করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ওসি (তদন্ত) আজিজুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন খামার মালিক রুবেল। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments