বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়ারির কারাদণ্ড

রাজাপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়ারির কারাদণ্ড

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরের উপজেলা প্রশাসন ও আইনশৃংখলা বাহিনী যৌথ অভিযান চলিয়ে
৫ জুয়ারি প্রত্যেকের এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাত ১১টার দিকে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের গুদিঘাটা নামক এলাকায় অভিযান চালিয়ে এ দন্ডপ্রদান করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার। দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুখরিজানা গ্রামের আব্দুল কুদ্দুস হাওলাদারের পুত্র মোঃ পশাল হাওলাদার (২৩), মোঃ আফজাল মোল্লার পুত্র মোঃ নয়ন হোসেন (২২), মোঃ জয়নাল মোল্লার পুত্র মোঃ সুজন মোল্লা (২২), মোঃ বাবুল মোল্লার পুত্র মোঃ সবুজ মোল্লা (৪০) মোঃ সাইদুল হাওলাদারের পুত্র মোঃ জুয়েল হাওলাদার (১৯)।

জানাগেছে, ঘটনার সময় সোমবার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের গুদিঘাটা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে স্থানীয় জনৈক মোঃ হেমায়েত হোসেনের ‘স’ মিলের মধ্যে প্রকাশ্য জুয়া খেলার সময় ৫ জুয়ারিকে আটক করে ভ্রাম্যমাণ আদালত এ দন্ড প্রদান করেন। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে নষ্ট করে ফেলা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ সোহাগ হাওলাদার বলেন, ১৮৬৭ সালের বংগীয় প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারা মতে তাদের ৫ ব্যক্তির প্রত্যেকের এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। তিনি আরও জানান এ অভিযান অব্যাহত থাকবে। রায় ঘোষনা শেষে তাদেরকে রাজাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার সকালে রাজাপুর থানা পুলিশ ও ৫ জুয়ারিকে ঝালকাঠি জেলা কারাগারে প্রেরণ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments