রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাসাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেফতার

সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: ফেসবুক লাইভে সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে সুনামগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে জেলার রানসি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

এর আগে রোববার (১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘Mohsin Talukdar’ থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দিয়েছিলেন তিনি।

জানা যায়, সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন।

সম্প্রতি কলকাতায় গিয়ে কালীপূজার এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সাকিব। এতে বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন মহসিন। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজও করতে থাকেন তিনি।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্রেস কনফারেন্স করে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়েছেন সেই হত্যার হুমকিদাতা মোহসিন তালুকদার।

সাকিবকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তুমি আমাদের দেশের গৌরব, কিন্তু তুমি মানুষের মনে আঘাত দিয়েছো। বিশেষ করে মুসলমানদের মনে আঘাত দিয়েছো। তোমার জন্য দোয়া করেছি আল্লাহ তোমাকে হেদায়াত দান করুন। আর তুমি দেশে এসে প্রেস কনফারেন্স করে ক্ষমা চেয়ে লাইভ করো।’

তবে সেই লাইভের পরে তিনি অনুশোচনা প্রকাশ করেন। পরের ভিডিওতে মোহসিন তালুকদার বলেন, ‘লাইভের সময় আমার মাথাটা গরম ছিল, সে কারণে আমি আর স্থির থাকতে পারিনি। আপনাদের মনে যদি কোনো কষ্ট দিয়ে থাকি তাহলে মনে কষ্ট রাখবা না। আসলে আমি উত্তেজিত হয়ে কথাগুলো বলেছি। আমি হিন্দু ধর্ম নিয়ে কোনো কথা বলতে চাই না। যার যার ধর্ম সে নিয়ে থাকুক। এটা নিয়ে আমার কোনো কথা নেই। কিন্তু তাদের ধর্মের জন্য তো তাদের সেলিব্রেটি আছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments