বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল থানা পুলিশ অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা বিকাশ এজেন্ট হ্যাক করে এক ব্যবসায়ীর ৩ লাখ ৪৩ হাজার টাকা নিয়ে যায়।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, চট্টগ্রাম মহানগর চান্দগাঁও এলাকার খোকন, ইকবাল হোসেন ও ভোলা জেলার জামাল উদ্দিন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, একদল হ্যাকার গত ২৫ ডিসেম্বর চাটখিল উপজেলার শাহপুর বাজারের ‘দি স্মার্ট টেলিকম’ এর বিকাশের এজেন্ট সিম হ্যাক করে। এসময় তারা প্রতারণার মাধ্যমে ওই সিম থেকে বিকাশের ৩ লাখ ৪৩ হাজার টাকা নিয়ে যায়। ঘটনায় প্রতিষ্ঠানটির পরিচালক মো. সফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, মামলার ভিত্তিতে তদন্তে মাঠে নামে চাটখিল থানা টিম। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রোববার হ্যাকারদের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রাম মহানগরের চান্দগাও এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুইজন তাদের অপরাধ স্বীকার করে নোয়াখালী বিচারিক আদালতে জবানবন্দি দিয়েছে।

Previous article৫০ লাখ ডোজ ভ্যাকসিন আসছে জানুয়ারিতেই
Next articleদেশে প্রথম দফায় করোনার টিকা পাবেন যারা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।