বাংলাদেশ প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বর থেকে বিপুল পরিমাণে গাঁজাসদৃশ গাছ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় হাসপাতাল চত্বরের পরিত্যক্ত একটি আবাসিক কোয়ার্টার এলাকায় এ গাছগুলো দেখতে পায় সদর থানা পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ বলেন, চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর হাসপাতাল চত্বরে যায়। সেখানে গিয়ে পুলিশ দেখতে পায় পরিত্যক্ত আবাসিক কোয়ার্টারের পাশে গাঁজা সাদৃশ্য গাছ। গাছগুলো পরীক্ষার জন্য তুলে সদর থানায় নেওয়া হয়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে গাছগুলো গাঁজাসাদৃশ্য। রাসায়নিক পরীক্ষার জন্য রাজশাহী ল্যাবে পাঠানো হবে। তারপর বোঝা যাবে কী গাছ। ৩ শতাধিক গাছ ছিল ওখানে।

সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, পুলিশ আসার বিষয়টি জানার পর ঘটনাস্থলে যাই। জঙ্গলের মধ্যে গাছগুলো রয়েছে। ওখানে কোনো পরিচর্যা হয় না।

Previous articleবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অবৈধভাবে শিক্ষক নিয়োগের প্রতিবাদে মানববন্ধন
Next articleনির্বাচন অবাধ শান্তিপূর্ণ করতে সরকার হস্তক্ষেপ করবে না : কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।