তাবারক হোসেন আজাদ: ‘আশ্রায়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ এ স্লোগানে মুজিব শত বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে ভূমীহীন ও গৃহহীনদের জন্য তৈরীকৃত গৃহ হস্থান্তর অনুষ্ঠনের বিষয়ে লক্ষ্মীপুরের কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

বৃহস্পতিবার দুপুরে (২১ জানুয়ারী) জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের হল রুমে অতিরিক্ত জেলা প্রশাসক সাহিদুল ইসলামের সভাপতিত্বে এ প্রেস ব্রিফিং এ প্রেস ব্রিফিং করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক, মাইটিভির জেলা প্রতিনিধি শফিউল আজম চৌধুরী জুয়েল, আনন্দ টিভির জেলা প্রতিনিধি বিএম সাগর, মো: জহির উদ্দিন সহ জেলায় কর্মরত ইলক্ট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য- চলতি বছরের ২৩ জানুয়ারী জেলায় প্রাথমিক পর্যায় দুইশত ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দুই কক্ষ বিশিষ্ট পাঁকা ঘর ও জমির দলিল হস্তান্তর করা হবে বলে জানান জেলা প্রশাসক।

Previous articleমুজিববর্ষ উপলক্ষে নীলফামারীতে ৬৩৭টি ভূমিহীন পরিবার পাচ্ছে জমিসহ ঘর
Next articleঈশ্বরদীর পাকশীতে ৩৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।