মোঃ সদরুল কাদির: সাতক্ষীরার মাগুরা থেকে এক গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধুর স্বামী শিক্ষক সাধন সাধুকে আটক করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার মাগুরা এলাকায় তার স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধুর নাম বিউটি সাধু (২৮)। তিনি মাগুরা গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাধন সাধুর স্ত্রী ও ঝিনাইদহ জেলা সদরের চাকলাপাড়া গ্রামের বিষ্ণুপদ সাধু খার মেয়ে।

মামাতো ভাই কনক বিশ্বাস জানান, তার দুলাভাই স্কুল শিক্ষক সাধন সাধুর সাথে অন্য একটি মেয়ের পরকিয়া রয়েছে। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। এরই জেরে গতকাল মঙ্গলবার রাতের কোন এক সময় তার দুলাভাই সাধন সাধু তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর এই হত্যাকে তারা আত্নহত্যা বলে প্রচার দেয়। এরপর স্থাণীয় লোকজনের মাধ্যমে বিষয়টি জানতে পেরে সাতক্ষীরা সদর থানার পুলিশ সকালে তার লাশ উদ্ধার করেন। নিহত বিউটি সাধুর একটি ৪ বছরের ছেলে রয়েছে। তিনি এ সময় তার বোনের হত্যাকারী উপযুক্ত শাস্তির দাবী জানান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের ইতিমধ্যে নিহত গৃহবধুর স্বামী স্কুল শিক্ষক সাধন সাধুকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার হত্যার আসল রহস্য জানা যাবে বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

Previous articleশাহজাদপুরে সাংবাদিকদের সম্মাননা প্রদান
Next articleমহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৫ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।