ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পূর্ব রাতোর (হিন্দু পাড়া) গ্রামে ৩ ফেব্রুয়ারী বুধবার রাতে আগুন লেগে ২০ টি বাড়ির প্রায় ৪০ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে । এতে মালামালসহ পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

জানা গেছে ওই গ্রামের পাথানুর বাড়ির ঠাকুর ঘরে সন্ধ্যা প্রদীপ জ্বালাতে গিয়ে আগুন এর সূত্রপাত হয় । আগুন নিভাতে পীরগঞ্জ ও রাণীশংকৈল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলো, বুদ্ধি নাথ, ভেনসা, ঘগেন, পাথানু ,মাঝিল ,কামিনী বালা, ধনদেব , বকুল , ফুলশরি , হরিপদ ,সফিন, গোবিন্দ , আলতা , তুরেন,গদা সহ আরো অনেকে । খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির ঘটনাস্থল পরিদর্শন করেন ।
এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম সেখানে উপস্থিত ছিলেন । তাঁরা ক্ষতিগ্রস্ত পরিবারদেরকে নগদ ২ হাজার করে টাকা, একটি করে কম্বল,ও কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেন । এই সাথে রাতোর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুস সবুরও নিজ উদ্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চিড়ামুড়ি ও গুড় বিতরণ করেন। এ ব্যাপারে ইউএনও বলেন, ক্ষতিগ্রস্ত দের কাছ থেকে পরবর্তি সাহায্যের জন্য লিখিত আবেদন চাওয়া হয়েছে।

Previous articleসুন্দরগঞ্জে চাকায় মাফলার পেঁচিয়ে ভটভটি চালকের মৃত্যু
Next articleবেরোবিতে জাতীয় পতাকা বিকৃতির মামলায় ১৯ শিক্ষক কর্মকর্তার জামিন মঞ্জুর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।